শীতবস্ত্র বিতরণ কর্মসূচী- ২০১৮ (১ম পর্ব ও ২য় পর্ব)    

শীতবস্ত্র বিতরণ কর্মসূচী- ২০১৮ (১ম পর্ব ও ২য় পর্ব)

শীতবস্ত্র বিতরণ কর্মসূচী- ২০১৮ (১ম পর্ব ও ২য় পর্ব)

শীতবস্ত্র বিতরণ কর্মসূচী- ২০১৮ (১ম পর্ব ও ২য় পর্ব)

“বিজয়ের মাসে শীতকে করি জয়” শ্লোগানকে সামনে রেখে ৩য় বছরের ১ম পর্বের শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করেছে স্বেচ্ছাসেবী সামজিক সংগঠন ল্যাম্পপোস্ট। প্রথম দিনের কর্মসূচীতে পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রকৃত দুঃস্থ ও প্রবীণ শীতার্তদের চিহ্নিত করে ১০৭ টি লেপ ও কম্বল বিতরণ করা হয়েছে।

উত্তরবঙ্গের দুঃস্থ ও সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয়কে লালন করে গত এক মাস যাবৎ শীতবস্ত্র তহবিল অন্বেষণে অক্লান্ত পরিশ্রম করেন ল্যাম্পপোস্ট এর নিবেদিত সেচ্ছাসেবক বৃন্দ। এবছরের ২য় পর্বের শীতবস্ত্র কর্মসূচী পার্শ্ববর্তী রাণীশংকৈল উপজেলায় ২২ ডিসেম্বর, ২০১৮ তারিখে পালন করা হবে। শুভাকাঙ্ক্ষী, গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে টেক্সজেন গ্রুপ কর্মসূচি বাস্তবায়নে পৃষ্টপোষকতা করেন।

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ল্যাম্পপোস্ট প্রথমবারের মত নিজ গণ্ডির বাইরে আজ বিজয় নিশান উড়িয়েছে পার্শ্ববর্তী রাণীশংকৈল উপজেলায়। দুঃস্থ ও শীতার্ত প্রবীণদের মাঝে ৫০ টি লেপ ও ১৭ টি কম্বল বিতরণ করে ইতিহাসের প্রথম ইভেন্টটি স্মরণীয় করে রাখেন ল্যাম্পপোস্ট এর পীরগঞ্জ ও রাণীশংকৈল এর প্রায় পঞ্চাশ জন নিবেদিত স্বেচ্ছাসেবক বৃন্দ। উপজেলার ডিগ্রি কলেজ প্রাঙ্গণ শহীদ মিনারে কর্মসূচী পালন করা হয়। এর আগে ইউনিয়ন ভিত্তিক প্রকৃত দুঃস্থ ও অসহায় শীতার্তদের চিহ্নিত করে টোকেন বিতরণ করা হয়। এসময় এলাকার সুশীল সমাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে ল্যাম্পপোস্ট এর কর্মকাণ্ডের ভূয়সী প্রসংসা করেন এবং সাথে থাকার প্রত্যয় ব্যক্ত করেন, রানীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক খয়রুল ইসলাম রানীশংকৈল পাইলট বালক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সোহেল রানা, সহকারী শিক্ষক মোশাররফ, ক্রীড়া শিক্ষক মমতাজ প্রমুখ।

কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন ল্যাম্পপোস্ট এর কার্যনির্বাহী পরিষদের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আস্‌রাফুজ্জামান সবুজ, নারী বিষয়ক সম্পাদক ইসরাত জাহান তিথি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক সীমান্ত রায়, জনসংযোগ বিষয়ক সম্পাদক আরফিস হিরা। রাণীশংকৈল উপজেলার পাশাপাশি হরিপুর উপজেলায় শীঘ্রই ল্যাম্পপোস্ট এর ধারাবাহিক কার্যক্রম সমূহ পরিচালনার বিষয়ে আশাবাদ ব্যক্ত করে উক্ত কর্মসূচী সমাপ্তি ঘোষণা করেন ল্যাম্পপোস্ট এর নির্বাহী পরিচালক মহিউদ্দীন জনি।

কর্মসূচির বিস্তারিত ছবি দেখতে এখানে ক্লিক করুন

কর্মসূচির বিস্তারিত ছবি দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply