জনস্বার্থে জরুরী নাম্বার প্রচারণা ক্যাম্পেইন    

জনস্বার্থে জরুরী নাম্বার প্রচারণা ক্যাম্পেইন

জনস্বার্থে জরুরী নাম্বার প্রচারণা ক্যাম্পেইন

জনস্বার্থে জরুরী নাম্বার প্রচারণা ক্যাম্পেইন

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ল্যাম্পপোস্ট উপজেলার পৌর এলাকা সহ এর ১০ টি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের বাজার, স্কুল, মসজিদ, খাবার হোটেল সহ গুরুত্বপূর্ণ এমন ১০০ টি স্থানে নিজস্ব ডিজাইনের প্রচারণা পোস্টার লাগানোর উদ্যোগ নেয়।

মানুষের জরুরী মুহূর্তে সহযোগিতার জন্য সরকারের বিভিন্ন সেবা ব্যবস্থা চালু রয়েছে কিন্তু প্রচারণার অভাব অথবা সচেতনতার অভাবে সেসব সেবা থেকে বঞ্চিত হয় দেশের অধিকাংশ জনগণ। জরুরী মুহূর্তে সঠিক ব্যবস্থা না নিতে পারায় ক্ষতির পরিমাণ বেড়ে যায় বহুলাংশে। ভুক্তভোগীদের বেশীরভাগ প্রত্যন্ত গ্রামীণ অঞ্চলের বাসিন্দা। বিষয়টিকে গুরুত্ব সহকারে বিবেচনা করেই জনস্বার্থে গ্রামীণ পর্যায়ে ল্যাম্পপোস্ট-এর এই বিশেষ প্রচারণা ক্যাম্পেইন।

ক্যাম্পেইনটি সফল করতে নিরলস পরিশ্রম করেন ল্যাম্পপোস্ট এর নিবেদিত প্রাণ সদস্যবৃন্দ। বাস্তবায়নকারী সদস্যদের মধ্যে ছিলেনঃ- পাঠাগার ও দপ্তর সম্পাদক- আবু সাঈদ আরিফুজ্জামান আতিক, জনসংযোগ বিষয়ক সম্পাদক- আরাফাত ইবনে হোসাইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- সাজ্জাদ হোসেন লিমন ও সমাজকল্যাণ সম্পাদক- মোঃ রনি। যোগাযোগ সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সংগঠনের অন্যতম জ্যেষ্ঠ সদস্য মোঃ রুবেল আলী।

সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ এ্যবাকাস এডুকেয়ার কর্তৃপক্ষকে।

কর্মসূচীর বিস্তারিত ছবি দেখতে এখানে ক্লিক করুন……………

Leave a Reply